বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৩

মাওলানা সাঈদীর অবস্থা স্থিতিশীল

১৫/৬/১২
মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর শারিরীক অবস্থা বর্তমানে স্থিতিশীল। তিনি বর্তমানে ইব্রাহিম কার্ডিয়াক  হাসপাতালে করোনারি কেয়ার ইউনিটে ডাক্তারদের নিবিড়  তত্ত্বাবধানে রয়েছেন।

মাওলানা সাঈদীর তৃতীয় ছেলে মাসুদ সাঈদী গতরাতে এ প্রতিবেদককে ডাক্তারদের বরাত দিয়ে জানান  মাওলানা সাঈদী বর্তমানে শঙ্কামুক্ত। তবে ভয় পুরোপুরি কাটেনি এখনো  কারণ তার  একটি মাইল্ড স্ট্রোক হয়ে গেছে।  কারা কর্তৃপক্ষ তাকে দ্রুত হাসপাতালে নিয়ে আসায় পরিস্থিত অবনতির দিকে যেতে পারেনি।

মাসুদ সাঈদী জানান, বর্তমানে তাকে পাঁচ দিনের একটি পর্যবেক্ষন কোর্সের অধীনে রাখা হয়েছে। যে মাইল্ড স্ট্রোক হয়েছিল তার ধকল শামলে ওঠার জন্য এ কোর্স   চলছে। ইনজেকশন দেয়া হচ্ছে। আজ শনিবার তার ব্লক  আছে কি-না তা পরীক্ষা করা হবে। চিকিৎসা বিষয়ে করনীয় নির্ধারনে আজ বোর্ড  গঠনের কথা রয়েছে। মাসুদ সাঈদী ডাক্তারকে উদ্ধৃতি দিয়ে  জানান, পাঁচ দিনের কোর্সে মাধ্যমে যদি তিনি  সর্বশেষ মাইল্ড স্ট্রোকের ধাক্কা  কাটিয়ে উঠতে  না পারেন  এবং ব্লক ধরা পড়ে তাহলে এনজিও গ্রামের প্রয়োজন হতে পারে ।
বর্তমানে মাওলানা সাঈদী লে. কর্নেল রেজাউল করিমের তত্ত্বাবধানে রয়েছেন।

মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদী বুকে ব্যথা অনুভব করায় গত বৃহষ্পতিবার  রাতে  তাকে ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে ভর্তি করা হয়। 

বড় ছেলে রাফীক বিন সাঈদীর জানাজা নামাজ পড়া শেষে   মতিঝিল বয়েজ স্কুল মাঠ থেকে মাওলানা সাঈদীকে পুনরায় জেলখানায় নিয়ে যাওয়া হয়।  জেলখানায়  পৌছতে রাত নটা বেজে যায়। এরপর তিনি  বুকে ব্যথা অনুভব করায়  তাকে জেল কর্তৃপক্ষ দ্রুত হাসপাতালে নিয়ে যায় জেল কর্তৃপক্ষ।

 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন