শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৪

ডাঃ মুনিয়া ইসলাম চৌধুরী

সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১২
আমার নাম ডাঃ মুনিয়া ইসলাম চৌধুরী, আমার বয়স ৩৫ বৎসর।
 আমি ৩৬ চামেলীবাগ প্যারাডাইস কামাল হাউজে বসবাস করি। ০২-০৮-২০১০ ইং তারিখে আমি আমার ঐ বাসায় অবস্থান করছিলাম। ঐদিন বেলা ২.০০ ঘটিকার সময় অত্র মামলার তদন্তকারী কর্মকর্তা মতিউর রহমান সাহেব বাসায় আসেন। আমার আম্মা আনোয়ারা বেগমের সঙ্গে তিনি কথা বলেন। তিনি ঐ সময় আমার নিকট হইতে আমাদের উপস্থিতিতে সিরু মিয়া দারোগার ছবি, আনোয়ার কামালের দুটি ছবি ০১-১১-১৯৭১ ইং তারিখে আমার আম্মার নিকট লিখিত কামালের পত্রের ফটোকপি শহীদ নজরুল ইসলামের ছবি ও আনোয়ার কামাল ও আনোয়ারা বেগমের ছবি ইত্যাদি জব্দনামা মূলে জব্দ করেন এবং আমি ঐ জব্দ তালিকায় ২ নম্বর ক্রমিক সাক্ষী হিসেবে স্বাক্ষর করি। এই সেই জব্দ নামা প্রদর্শনী- ৪৯৫ এবং উহাতে আমার দস্তখত প্রদর্শনী ৪৯৫/১ হিসাবে চিহ্নিত হইল। এই সেই শহীদ সিরু মিয়া দারোগার ছবি প্রদর্শনী ৪৯৬, আনোয়ার কামালের ছবি প্রদর্শনী ৪৯৬/১, আনোয়ার কামালের আরেকটি ছবি প্রদর্শনী ৪৯৬/২, শহীদ নজরুলের ছবি প্রদর্শনী ৪৯৬/৩, মা আনোয়ারা বেগম ও শহীদ আনোয়ার কামালের যুগ্ন ছবি প্রদর্শনী- ৪৯৬/৪ এবং আমার মায়ের নিকট লিখিত আনোয়ার কামালের চিঠি প্রদর্শনী ৪৯৬/৫ হিসাবে চিহ্নিত হইল এবং উক্ত চিঠির এনলার্জড কপি প্রদর্শনী ৪৯৭ হিসাবে চিহ্নিত হইল।

জেরা ঃ
শহীদ আনোয়ার কামালের হাতের লেখা আরও কাগজ আমার মায়ের নিকট আছে। (সমাপ্ত)

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন