শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৪

আসামী বা অভিযোগ বিষয়ে কিছুই বললেননা সাক্ষী

বৃহষ্পতিবার, ৪ অক্টোবর, ২০১২
আমার নাম শেখ ফরিদ আলম, আমার বয়স ৬০ বৎসর।
আমার বাসা ১৪১, পশ্চিম নাখালপাড়া। এ ছাড়া আমার বাবা ১৪২, নাখালপাড়ায় ২.১০ কাঠা জমি আমার নামে ক্রয় করেছিলেন। ১৯৭১ সালে আমি পাকিস্তান আর্মিতে চাকুরী করতাম। ১৪২, নাখালপাড়ায় আমার নামে ক্রয়কৃত হোল্ডিংয়ে একটি সেমি পাকা দালান এবং তার একপাশে টিনসেড ছিল। সেখানে একটি মাদ্রাসা ছিল এবং একটি জামায়াতের অফিস ছিল। দেশ স্বাধীন হওয়ার পরে আমি দেশে ফিরে আসি। আমি দেশে ফিরে দেখি সেখানে ছাত্রলীগের ছেলেরা কাব করেছে। তাদেরকে বুঝিয়ে আমি ওখান থেকে সরিয়ে দেই। তারপর সেখানে মসজিদ করি এবং মাদ্রাসাটি পুনস্থাপন করি। ঐ স্থানে যে জামায়াতের অফিস ছিল সেটা ভাড়া দিয়েছিলেন আমার বাবা। আমি দেশে ফিরে ঐ স্থানে জামায়াতের অফিস দেখি নাই।
জেরা-
(ডিকাইন্ড)  

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন